নেইমার ২০২০ সালে পিএসজি ছেড়ে চলে যেতে পারে!

নেইমার কোপায় অনিশ্চিত! ভক্তরা মহা দুঃচিন্তায়

২০১৭ সালের গ্রীষ্মে ফুটবল জগতকে অবাক করে নেইমার পিএসজিতে যোগ দেন। এ ব্রাজিলিয়ানকে তার চুক্তি থেকে বাদ দেওয়ার জন্য বার্সেলোনাকে ফ্রেঞ্চ ক্লাবের ২২২ মিলিয়ন ইউরো দিতে হয়েছিল নেইমারকে বার্সার সাথে তার চক্নেতির কারণে। কিন্তু ভাগ্যের কি সির্ম ম পরিহাস যে, বর্তমানে যেসব রিপোর্ট এখন প্রকাশ পাচ্ছে যে, পিএসজিকে তাদের ইউরোপীয় প্রতিদ্বন্দ্বী মত একই ভাগ্য ভোগ করতে হতে পারে। অর্থাৎ নেইমারকে নেয়ার জন্য বিভিন্ন ক্লাব থেকে বর্তমানে বিভিন্ন টান্সফার ফি অফার করা হচ্ছে। 

স্প্যানিশ নিউজ আউটলেট এএস এর মতে, ২0২0 সালের মধ্যেই নেইমারের ফ্রান্সের অবস্থান শেষ হয়ে যাবে। ব্রাজিলের ফরোয়ার্ড নেইমার ফ্রান্সে যাওয়ার পর থেকেই বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ উভয়ের সাথে যোগাযোগের সম্পর্কযুক্ত ছিল, এমন একটি গুজব বর্তমানে বাস্তবতায় পরিণত হতে পারে। 

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী বছরের জন্য চুক্তিতে নেইমারের মুক্তির ধারা নেই। তবে, 2020 এ ব্রাজিলিয়ানকে 160 মিলিয়ন ইউরোর জন্য তার চুক্তির বাইরে কেনা যেতে পারে। তাছাড়া, বেশ কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছে যে নেইমার নিজেকে স্পেনে ফিরে যেতে চেয়েছিলেন এবং এমনকি বার্সেলোনার বর্তমান খেলোয়াড় আর্থার মেলোও তাই করার জন্যও আহ্বান করেছিলেন।

প্যারিসে নেইমারের ভবিষ্যৎ ভারসাম্যহীন! কিছু রিপোর্টে বলা হয়েছে যে পিএসজি তাদের তারকাকে সুখী করার জন্য যা করতে পারে তা করছে, অন্যরা বলে যে তার প্রস্থান অনিবার্য। তবে, যদি তার মুক্তি প্রকাশের ধারা সত্য বলে মনে হয় তবে পিএসজি কেবল তার তারকা লোকের তুলনায় অনেক বেশি হারে শেষ হতে পারে, যাকে তারা 22২ মিলিয়ন ইউরো দিয়ে বিশ্ব রেকর্ডে মাধ্যমে কিনেছিল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *