মাতাল হয়ে অনুশীলনে আসেন নেইমার!

বড় সংকটের মধ্য দিয়ে যাচ্ছে পিএসজি। দলটিতে বাজছে ভাঙনের সুর। ওই সুরে বিষের বাঁশি বাজালেন ফ্রান্সের এক ক্রীড়া সাংবাদিক। চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে পিএসজি। হারের পরই যেন সবকিছু গেল বদলে। সমর্থকরা সব ক্ষেপে আছেন নেইমারের উপর। গোল করেও সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে। এমনকি বিরক্ত হয়ে তাকে বেচে দেওয়ার ভাবনাও রয়েছে ক্লাবটির। আর বিষয়টি ভালো ভাবে নেননি এ ব্রাজিলিয়ান।

রক্তে হিমোগ্লোবিন বাড়ানোর সহজ উপায় | যা খেলে হিমোগ্লোবিন বাড়বে

নক্ষত্রখচিত দল গড়েও টানা বিপর্যয়ের ফলে ক্লাবের ভিতরে এবং বাইরে ফুটবলার, টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। এ বার সেই ঝড় আরও গতি পেল ব্রাজিলের তারকা ফরওয়ার্ড নেইমারের কারণে।

হঠাৎ কিডনি বিকল হতে পারে যে কারণে?

সেই ঝড়ের গতি বহুগুণ বাড়িয়ে দিলেন ফ্রান্সের বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ড্যানিয়েল রিওলো। ফ্রান্সের এই সাংবাদিকের জানিয়েছে, পিএসজি’র হয়ে খেললেও সেই দলকে কোনও গুরুত্বই দেন না নেইমার। নেইমারের বিরুদ্ধে দলের নিয়মিত অনুশীলনকে গুরুত্ব না দেওয়ার অভিযোগ তিনি তুলেছেন। এমনকি মাতাল অবস্থায় অনুশীলনে আসেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড, এমনটাও জানিয়েছেন ড্যানিয়েল।

গ্রিন টি আসলেই করোনা, রক্তচাপ, ডায়াবেটিস, হৃদরোগ, ক্যান্সার প্রতিরোধ করে?

রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে বিদায় নেওয়ার পরের ম্যাচে লিগে বোর্দোর বিপক্ষে গোল করেন নেইমার। এরপরও পিএসজি ভক্তরা তাকে দুয়ো দিয়েছেন। সাংবাদিক রায়োলা আরও উস্কে দিয়েছেন ভক্তদের, ‘নেইমার ক্লাবের অনেক ক্ষতি করেছেন। ওর জন্য হাতে যে প্রস্তাব আছে তা গ্রহণ করা উচিত। ওকে ছেড়ে দেওয়া উচিত।’

ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখবে যে খাবার, ডায়াবেটিস রোগীদের জন্য নির্দিষ্ট ডায়েট চার্ট!

চ্যাম্পিয়নস লিগ থেকে পিএসজি’র বিদায়ে ক্লাব প্রেসিডেন্ট বা কর্মকর্তাদের কোন মাথা ব্যথা নেই বলেও উল্লেখ করেছেন ওই সাংবাদিক। আরএমসি স্পোর্টসকে তিনি আরও বলেছেন, ‘কোচ থাকবে কিনা ঠিক নেই। এমন দুর্যোগের পরও স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো কিংবা প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি একটা কথাও বলছেন না। পিএসজি এখন যেন কোন ক্লাবই নয়।’