Football

নেইমার কি সৌদি মালিকানাধীন নিউক্যাসলে চলে যাচ্ছেন

২০১৭ সালের আগস্টে ২২ কোটি ২০ লাখ ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৩৬ ম্যাচে ৯২ গোল করা নেইমার পিএসজিকে এনে দিতে পারেননি চ্যাম্পিয়নস লিগের শিরোপা।
গত সপ্তাহে বোর্দোর বিপক্ষে ৩-০ গোলে জিতেছে পিএসজি, সে ম্যাচে মেসি ও নেইমার—দুজনকেই সমানে দুয়ো দিয়েছেন পিএসজির সমর্থকেরা।

ডায়াবেটিসের লক্ষণ কী কী। কিভাবে নিশ্চিত হবেন আপনার ডায়াবেটিস হয়েছে?

রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে দলটা বিদায় নিয়েছে চ্যাম্পিয়নস লিগ থেকে; মালিকানা বদলের পর যে ট্রফি পাওয়ার জন্য হাপিত্যেশ করছেন সমর্থকেরা। সমর্থকদের দুয়ো খেয়ে পিএসজির ওপর অভিমান হয়েছে নেইমারের। আর এ সুযোগই নিতে চাইছে নিউক্যাসল, এমনটাই জানিয়েছে ফিচাহেস।

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান আল সৌদের স্নেহপুষ্ট একটি কনসোর্টিয়াম ৩০ কোটি পাউন্ডের বিনিময়ে নিউক্যাসলের শতভাগ মালিকানা কিনে নিয়েছে । বিত্তশালী নতুন মালিকের অধীনে ম্যানচেস্টার সিটি, চেলসি, পিএসজির মতো নিউ ক্যাসলও যে বদলে যাবে। অর্থবিত্তের দিক দিয়ে নিউক্যাসল এখন চেলসি, ম্যানচেস্টার সিটি, এমনকি পিএসজির চেয়ে ঢের এগিয়ে।

ওজন বৃদ্ধি, ক্যানসার-ডায়াবেটিক ছাড়াও চিনিতে মারাত্মক রোগ!

সংবাদ মাধ্যমের মতে, নেইমারে আস্থা হারিয়েছে পিএসজি কর্তৃপক্ষও। প্রতি মৌসুমে একের পর এক ইনজুরি লেগে আছে তার। বিতর্ক থেকেও মুক্ত নন এই ব্রাজিলিয়ান। ওদিকে আগামী মৌসুমে কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়তে যাচ্ছেন। স্পোর্টিং ডিরেক্টর, কোচও বদলে যেতে পারে।

নতুন প্রজেক্টের ভাবনায় নেইমারকে ছেড়ে দেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিতে পারে পিএসজি। ওই সুযোগের অপেক্ষায় আছে সৌদি মালিকানাধীন নিউক্যাসল। তাদের চোখ আছে আরও কিছু বড় তারকায়। অ্যাথলেটিকো মাদ্রিদের গোলরক্ষক জ্লান অব্লাক কিংবা পিএসজি গোলরক্ষক কেইলর নাভাসকে দলে নিতে চায় ক্লাবটি। স্বপ্ন দেখছে রিয়াল মাদ্রিদের এডেন হ্যাজার্ড- লুকা মডরিচকে নিয়েও।