Football

মেসি-নেইমার পিএসজিকে জেতাতে পারলেন না, এমবাপ্পের জন্য হাহাকার

নিসের বিপক্ষে পিএসজি ম্যাচ হেরেছে ১-০ গোলে। আগের লেগে গত বছরের ডিসেম্বরেও দলটির বিপক্ষে হেরেছিল মাওরোসিও পচেত্তিনোর দল। বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে রিয়ালের বিপক্ষে মাঠে নামার আগে এটি বড় ধাক্কাই হয়ে আসল তাদের জন্য।

রক্তে হিমোগ্লোবিন বাড়ানোর সহজ উপায় | যা খেলে হিমোগ্লোবিন বাড়বে

নিসের মাঠেই গত রাতে খেলতে গিয়েছিল পিএসজি। এমবাপ্পে না থাকলেও মেসি, নেইমার, দি মারিয়া, ভেরাত্তি, মার্কিনিওস, নাভাস—সবাই ছিলেন। জয়ের জন্য সেটুকুও যথেষ্ট ছিল না। ৮৮ মিনিটে ডাচ উইঙ্গার ক্যালভিন স্টেংসের ক্রসে ভলি করে দলকে এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার অ্যান্ডি দেলোর্ত।

এ নিয়ে লিগে টানা ৩ ম্যাচ জিতল নিস। লিগের ২৭ ম্যাচের মধ্যে ১১টিতেই গোল খায়নি দলটি। গোল না খাওয়ার এমন রেকর্ড যে পিএসজিরও নেই এ মৌসুমে।

চুল পেকে যাচ্ছে? পাকা চুল কালো করার কয়েকটি ঘরোয়া টিপস!

মেসি, দি মারিয়া, এমবাপ্পে থাকলেও সব মিলিয়ে নিসের গোল বরাবর মাত্র আটটি শট নিতে পেরেছে পিএসজি। এতেই বোঝা যায়, নিসের রক্ষণভাগ কতটা দুর্দান্ত ছিল কাল। শুধু শট নেওয়াই নয়, নিসের বক্সে বল স্পর্শ করাটাই যেন কষ্টের কাজ মনে হচ্ছিল মেসিদের। সব মিলিয়ে নিসের বক্সে মাত্র ১৩ বার বল ধরতে পেরেছেন মেসি-নেইমাররা।

২০১৯ সালের এপ্রিলের পর এই প্রথম লিগে টানা দুটি অ্যাওয়ে ম্যাচ হারল পিএসজি। এক ম্যাচ আগেই নঁতের মাঠে গিয়ে হেরে এসেছিলেন মেসিরা।

লিগ ওয়ানে ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে নিস।