মেসির আশা, নেইমারের বার্সেলোনায় ফেরা ‘জটিল’ হবে না!

বার্সেলোনার তারকা লিওনেল মেসি বলেছেন, তিনি নেইমার এবং সাবেক বস পেপ গার্দিওলার বিষয়ে বলেছেন যে, তিনি আশা করছেন তারা উভয়য়ে বার্সিলোনায় ফিরে আসবেন। লিওনেল মেসি বার্সেলোনাতে নেইমারকে ফিরিয়ে আনতে চান তবে প্যারিসের সেন্ট জার্মেইন তাদের তারকা সম্পদ ছেড়ে দেওয়ার সম্ভাবনা কম।

২০১৭ সালের আগস্টে বিশ্ব রেকর্ডে € ২২২ মিলিয়নের টাকায় পার্ক দেস প্রিন্সেসের জন্য ক্যাম্প ন্যু ছেড়ে চলে যান নেইমার। ২6 বছর বয়সী  নেইমার বার্সাতে চারটি সফল মৌসুম কাটিয়েছিলেন, তিনি লা লিগা দুইবার এবং চ্যাম্পিয়ন্স লিগ একবার বার্সাকে জয়ী হতে সহায়তা করেছিলেন। কিন্তু মেসির ছায়া থেকে বেরিয়ে যাওয়ার ইচ্ছা তার অপ্রত্যাশিত প্রস্থানকে অনুপ্রাণিত করেছিল।

ধারণা করা হচ্ছে যে, নেইমার এখনও ব্লগারানা এবং তার ব্রাজিলের সহপাঠী আর্থারের কাছে ফিরতে চাইতে পারে, যিনি এ ঋতুতে স্প্যানিশ চ্যাম্পিয়নদের সাথে যুক্ত ছিলেন, এই সপ্তাহে তিনি বাস্তবতা হয়ে উঠার জন্য গুজব ছড়িয়ে দেওয়ার জন্য “প্রার্থনা” করছেন। মেসি একইরকম মতামত প্রকাশ করেন কিন্তু স্থানান্তর অনুমোদন করে পিএসজি’র সম্ভাবনা সম্পর্কে রিজার্ভেশন রাখেন।

নেইমার সম্পর্কে মেসি বলেন যে,  “আমরা  ভাল সহকর্মী আমরা খুব সুন্দর মুহুর্তে বার্সা ক্যাম্পে বসবাস করেছি, অন্যদের মতএত বেশি নয়, কিন্তু আমরা একসাথে অনেক সময় কাটিয়েছি। যাইহোক, আমি এটা খুব কঠিন তার জন্য। কারণ “পিএসজি নেইমারকে নিয়ে যাবার অনুমতি দেবে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *