যে কারণে ম্যাচ হেরে দোন্নারুম্মার সঙ্গে বিতণ্ডা নেইমারের, মারামারি প্রায় লেগেই গিয়েছিল

মিলিয়ন মিলিয়ন ইউরো খরচ করে চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন দেখে আসছিল পিএসজি। কিন্তু সেই পথে এবারও স্বপ্নটা ভেঙে খান খান হলো। তাতে খেলোয়াড়দের নিজেদের মধ্যে ভুলভ্রান্তি মড়ার উপর খাঁড়ার ঘাঁ হয়েই এল।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে কাল রাতে ছিটকে পড়ার পর পিএসজির ড্রেসিংরুমে এমন ঘটনাই ঘটালেন নেইমার ও দোন্নারুম্মা।

রক্তে হিমোগ্লোবিন বাড়ানোর সহজ উপায় | যা খেলে হিমোগ্লোবিন বাড়বে

কাল সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হারার পর ড্রেসিং রুমে সতীর্থ দোন্নারুম্মার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ইউরোপিয়ান গণমাধ্যম জানিয়েছে, দুটি কারণে এমন বিবাদে জড়ান তাঁরা। নেইমারের দাবি ম্যাচের ৬১ মিনিটে দোন্নারুম্মার ভুলেই গোল করেন করিম বেনজিমা। ড্রেসিং রুমে গিয়ে ইতালিয়ান এই গোলরক্ষককে তাই তিরস্কার করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

হঠাৎ কিডনি বিকল হতে পারে যে কারণে?

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, ফিরতি লেগে রিয়ালের কাছে ৩-১ গোলে হারের পর ড্রেসিংরুমে একে অপরের ওপর দোষ চাপানো শুরু করেন দুই সতীর্থ। হাতাহাতি শুরু হওয়ার মুহূর্তেই বাকিরা এসে তাদের আলাদা করে দেন।

দোন্নারুম্মাও আঙুল তুলেছেন নেইমারের দিকে। ব্রাজিলিয়ান তারকার ভুল পাস থেকেই রিয়াল মাদ্রিদ দ্বিতীয় গোলটি আদায় করেছে, এটা নেইমারকে স্মরণ করিয়ে দেন দোন্নারুম্মা। ড্রেসিং রুমে এই ঘটনায় নাকি দুই তারকা প্রায় হাতাহাতির পর্যায়ে চলে যায়।

প্রথম লেগে ১-০ ব্যবধানে এগিয়ে থাকার সুবিধা নিয়ে ফিরতি লেগে ৩৯ মিনিটে ২-০ করে ফেলে পিএসজি। কিলিয়ান এমবাপ্পে গোলটা করেন নেইমারের পাস থেকেই। কিন্তু বিরতির পর পিএসজি গোলকিপার দোন্নারুমার ভুলে করিম বেনজেমার করা গোলে লড়াইয়ে ফিরে আসে রিয়াল। শেষ পর্যন্ত পিএসজিকেই হার মানতে হয়!

ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখবে যে খাবার, ডায়াবেটিস রোগীদের জন্য নির্দিষ্ট ডায়েট চার্ট!

কোয়ার্টার ফাইনালের স্বপ্ন চোখে মেখে মাঠে নামার পর তা এভাবে দুঃস্বপ্নে পরিণত হলে যে কারও মেজাজ ধরে রাখাই কঠিন। সেখানে নেইমারের পরিস্থিতি তো আরও কঠিন। ২০১৭ সালে পিএসজি তাঁকে দলবদলের বাজারে বিশ্ব রেকর্ড গড়ে দলে টেনেছে চ্যাম্পিয়নস লিগ জিততেই। শিরোপাটা এবারও অধরা থেকে যাওয়ায় ম্যাচ শেষে দোন্নারুমার ওপর ঝাল ঝাড়েন ব্রাজিল তারকা।

তবে বিষয়টি অস্বীকার করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। যদিও এবারের বিদায়ে পিএসজিতে পরিস্থিতি শান্ত থাকবে না বলে মনে করছেন অনেকেই। কোচ মরিসিও পচেত্তিনো এবং পরিচালক লিওনার্দোকেও বিদায় করে দেওয়া হতে পারে, গুঞ্জন উঠেছে সংবাদমাধ্যমে।

গ্রিন টি আসলেই করোনা, রক্তচাপ, ডায়াবেটিস, হৃদরোগ, ক্যান্সার প্রতিরোধ করে?