যে কারণে নেইমারকে বিক্রির প্রস্তুতি নিচ্ছে পিএসজি!

বার্সেলোনা থেকে দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে ২০১৭ সালে নেইমারকে কেনে পিএসজি। পরের বছর কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে আসে এবং এরপর যোগ দেন লিওনেল মেসি।

ব্রাজিল তারকা তাঁর পারফরম্যান্স দিয়ে নিজের আকাশচুম্বী দামের যথার্থতা প্রমাণ করতে পারছেন না। পিএসজির সঙ্গেও নেইমারের সম্পর্ক তেমন ভালো নয়। ধারাবাহিক চোট তো আছেই, মাঠের বাইরেও নেইমারের কর্মকাণ্ডে বিরক্ত পিএসজি। নেইমার আসার পর এ নিয়ে পঞ্চম মৌসুম চ্যাম্পিয়নস লিগ অধরাই থেকে গেল ক্লাবটির। এই অবস্থায় ক্লাব নিয়ে নতুন করে ভাবতেও শুরু করেছে কর্তৃপক্ষ, যার প্রথম ধাক্কাটা যেতে পারে নেইমারের ওপরেই।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে রিয়াল মাদ্রিদের কাছে হেরে বিদায়ের পর থেকে আলোচনায় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা নেইমার। ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো জানায়, ম্যাচের পর ড্রেসিং রুমে বিতণ্ডায় জড়ান নেইমার ও গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মা। নেইমার অবশ্য এই ঝগড়ার কথা অস্বীকার করেছেন। এই বিতর্ক থেকে বেরোনোর আগেই নেইমারের দুশ্চিন্তা বাড়াতে পারে আরেকটি খবর। গার্ডিয়ান, নিউইয়র্ক টাইমস ও বিবিসিতে লেখা খ্যাতিমান ফ্রিল্যান্স সংবাদকর্মী রোমেইন মলিনার বরাত দিয়ে মার্কা জানিয়েছে, পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি নেইমারের ওপর বেশ বিরক্ত।