নেইমার কি শেষ পর্যন্ত সত্যিই বার্সেলোনায় ফিরতে পারবেন!

messi-neymar

নেইমার বার্সেলোনায় ফিরবেন এমন গুঞ্জনই জোরাল। তবে পিএসজি কর্তৃপক্ষ স্পষ্টই জানিয়েছে, এখনো পর্যন্ত চূড়ান্ত কোনো প্রস্তাব পায়নি তারা কাতালান ক্লাবটি থেকে। নতুন মৌসুমে নেইমার কোন ক্লাবের জার্সি জড়িয়ে মাঠে নামেন, সেটাই এখন দেখার পালা। প্যারিস সেন্ত জার্মেইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক টুটে গেছে একরকম। তবে তা আনুষ্ঠানিক চেহারা নিতে জল যে আরো বহুদূর গড়াবে তা নিশ্চিত। পরশু লিগ ওয়ান ক্লাবটি একরকম হুমকিই দিয়েছে ব্রাজিলিয়ান তারকাকে নির্দিষ্ট দিনে প্রাক মৌসুম ক্যাম্পে যোগ না দেওয়ায়। 
পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বলেছেন, ‘নেইমার তখনই পিএসজি ছাড়বে যখন তার কাছে ভালো প্রস্তাব আসবে। কিন্তু এখন পর্যন্ত আমরা জানি না নেইমারকে কোনো দল নিতে চায় কিনা। একদিনে এটা হওয়া সম্ভব নয়। নেইমার পিএসজি ছাড়তে চায়। কিন্তু ফুটবলে আজ একটা ঘটনা ঘটবে কাল অন্য কিছু হবে। অবাক লাগলেও এটাই সত্যি।’
এরপরই লিওনার্দো বলেছেন, ‘একটা বিষয় পরিষ্কার। নেইমারের সঙ্গে এখনও তিন বছরের চুক্তি রয়েছে। আমরা কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব পাইনি। নেইমারের সঙ্গেও আলোচনা হয়নি।’ গত সপ্তাহে অবশ্য বার্সেলোনা সভাপতি হোসেফ মারিয়া বার্তোমেউ বলেছেন, নেইমার স্পেনে ফিরতে চায়। কিন্তু পিএসজি ওকে বিক্রি করার ব্যাপারে উদাসীন।
জবাবে লিওনার্দো বলেছেন, ‘কোনো প্রস্তাব পাইনি। শুনেছি বার্সেলোনা কিনতে চায় নেইমারকে। আমরা সঠিক দাম পেলে নেইমারকে ছেড়ে দেব। কিন্তু সেই প্রস্তাবটাই তো আসেনি।’ এদিকে নির্দিষ্ট সময়ে অনুশীলনে যোগ না দেয়ায় নেইমারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারে পিএসজি।

Leave a Reply

Your email address will not be published.