Football

নেইমার কোপায় হেরে মার্সিডিজ হেলিকপ্টার কিনলেন, মূল্য ১১৭ কোটি টাকা!

কয়েক দিন আগেরই তো কথা। চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ঘরের মাঠ মারাকানায় কোপা আমেরিকার ফাইনালে হেরে বসে ব্রাজিল। হাজারো চেষ্টায় মেসিদের রক্ষণভাগে ফাটল ধরাতে পারেননি নেইমার। ঘরের মাঠে প্রতিদ্বন্দ্বীদের শিরোপা নিয়ে উল্লাস করতে দেখেছেন। দলের ব্যর্থতায় নিজেও কেঁদেছেন নেইমার।

কোপা আমেরিকা ও ইউরো -২০২০ শেষে ছুটি চলছে ফুটবলপাড়ায়। ক্লাব ফুটবলের নতুন মৌসুম শুরু হয়নি এখনো। লা লিগা, বুন্দেসলিগা ,সেরিআ কোনো ক্লাব ফুটবলই হচ্ছে না আপাতত। বেশিরভাগ তারকারাই অবসরে।

অন্য সবার মতোই অবসরে নেইমারও। যদিও কোপা আমেরিকার শিরোপার কাছাকাছি গিয়ে সেটা না ছোঁয়ার কষ্ট বয়ে বেড়াচ্ছেন অবসর সময়ে।

লম্বা সোনালি চুলে বিনুনি! নতুন লুকে নেইমার, সোশ্যাল মিডিয়াতে তোলপাড়

কিছুদিন আগে নতুন চুলের স্টাইল দেখিয়ে চমকে দিয়েছেন ভক্তদের। এবার একটা মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগিয়ে দিলেন ফুটবলপ্রেমীদের। ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোয় নিজের বাড়ির সামনের বাগানে নিজের হেলিকপ্টারের পাশে ছবি তুলেছেন। সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে, আর সেটা নিয়েই চলছে তোলপাড়।

তোলপাড় হওয়ার কারণও আছে। মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারের দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। হেলিকপ্টারটির জন্য পাক্কা এক কোটি পাউন্ড খসিয়েছেন নেইমার। বাংলাদেশের হিসেবে প্রায় ১১৭ কোটি টাকা! হেলিকপ্টারটিকে একদম নিজের মতো করে সাজিয়েছেন নেইমার, যেন যে কেউই দেখে বুঝতে পারে, বাহনটি কার। কালো রঙের এ হেলিকপ্টারের পেছন দিকে নেইমারের লোগোটাও শোভা পাচ্ছে জ্বলজ্বল করে।2

নেইমার কেন বললেন ইতিহাসের শ্রেষ্ঠ ফুটবলার মেসি?

হেলিকপ্টার কেনার খবরটি ভক্ত-অনুরাগীদের জানাতে ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন নেইমার।

যেখানে দেখা গেছে হুডি পরে নিজের বাগানের প্রাচীরে বসে নেইমার। পেছনে কালো চকচকে নতুন হেলিকপ্টারটি। হেলিকপ্টারের গায়ে তার নাম বড় করে লেখা।

সময়ের সেরা নেইমার, সর্বকালের সেরা মেসি-বললেন আলভেস

এইচ-১৪৫ মডেলের মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টার একদম নতুন। বলা হচ্ছে, বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের বাহন ব্যাটমোবাইলের মতো করে বানানো হয়েছে এই হেলিকপ্টার। বলা হয়, নেইমার ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। আর ব্যাটম্যান ডিসি কমিকসেরই বিখ্যাত চরিত্র। নেইমার এই হেলিকপ্টার কিনে নিজেকে ব্যাটম্যান ভাবছেন কি না, কে জানে!