Football

পারদেস জানালেন “আড্ডায় খালি গায়ে কেন মেসি ও নেইমার”

খালি গায়ে বসে মেসি ও নেইমারের আড্ডাবাজির একটি ছবি সব ছবিকে ছাপিয়ে গেছে, যদিও শিরোপায় মেসির চুম্বন, মাঠ থেকে স্ত্রীকে মেসির ভিডিওকল, শিরোপা জয়ে মার্টিনেজ- ডি মারিয়াদের বুনো উল্লাস, মেসিকে শূন্যে ছুড়ে দিয়ে উদযাপনের ছবিগুলো ভাইরাল হচ্ছে এখনও।

যেখানে দেখা গেছে— মেসির কাঁধে মাথা রেখে হেসে খুন নেইমার। আর আর্মব্যান্ড ও গলায় মেডেল জড়ানো মেসি অপলক চেয়ে আছেন ক্যামেরার দিকে।

ছবিটি নিয়ে দুই বিশ্বতারকার ভক্ত-অনুরাগীদের কৌতূহলী প্রশ্ন— দুজনেই খালি গায়ে বসেছিলেন কেন? এ বিষয়ে ভক্তদের কৌতূহল মিটিয়েছেন আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারদেস।

মেসি-নেইমারের সেই আড্ডায় অংশ নিয়েছিলেন পারদেসও। একই আড্ডার অন্য ছবিগুলোতে তাকেও দেখা গেছে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওআইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে পারদেস বলেন, ‘নেইমারের সঙ্গে আমরা জার্সি বদলানোর ব্যাপারে সম্মত হয়েছিলাম। ম্যাচশেষে সেটি করতে পারিনি। কারণ ওই সময় আমি মাঠে উদযাপন করছিলাম। কিন্তু আমি যখন পরিবারের সঙ্গে কথা বলতে লকার রুমে মোবাইল আনতে যাই। আমি দেখি ও মেসেজ পাঠিয়ে জানিয়েছে বাইরে অপেক্ষা করছে। পরে গিয়ে আমি তাকে খুঁজে বের করেছি। তখন সেখানেই দুজনে জার্সি খুলে একে অপরকে দিই।’

এর পরই মেসি-নেইমার খোশগল্পে মাতেন বলে জানান পারদেস।
তিনি বলেন, ‘আমরা ফাইনালের ব্যাপারে কোনো কথা বলিনি। নিজেদের ব্যাপারে বলেছি। কার পরিবার কেমন আছে, আগামী ৪৫ দিনের ছুটিতে কার কী পরিকল্পনা— এসব বিষয়ে কথা হয়েছে।’

প্রসঙ্গত, ব্রাজিলের ঐতিহ্যবাহী স্টেডিয়াম মারাকানায় গত ১১ জুলাই কোপা আমেরিকার ফাইনালে সেলেকাওদের ১-০ গোলে হারায় আর্জেন্টিনা। ২৮ বছর পর বড় কোনো টুর্নামেন্টের শিরোপা ঘরে উঠে লিওনেল মেসির হাত ধরে।