নেইমার আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের বিজয়ের পর ড্রেসিং রুমে লিওনেল মেসির সঙ্গে দেখা করলেন

messi-neymar

গত মঙ্গলবার রাতে কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিল এবং আর্জেন্টিনার বেলো হরিজন্তে অনুষ্ঠিত ম্যাচে মুখোমুখি লড়াইয়ের পর নেইমার ও লিওনেল মেসি মুখোমুখি হয়েছিল। সে ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে ২-০ গোলে হারিয়ে ২০০৭ সালের পর আবারও ফাইনালে পৌঁছে গেছে ব্রাজিল। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল সেলেসাওরা। বুধবার ভোরের গুরুত্বপূর্ণ সেমিফাইনাল ম্যাচটিতে ব্রাজিলের ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছেন গ্যাব্রিয়েল হেসুস ও রবার্তো ফিরমিনো। দুজনই করেছেন একটি করে গোল এবং একে অপরের গোলে এসিস্ট।

সেখানে স্পেনের প্রতিবেদনে বলা হয়, তিনি বার্সেলোনার সাবেক সহকর্মী মেসির সাথে দেখা করেছেন, তিনি প্যারিস সেন্ট জার্মেইন সুপারস্টারকে ক্যাম্প নওতে ফিরিয়ে নেয়ার জন্য কাতালানদের পক্ষে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। বিজয় উদযাপন করার জন্য নেইমার ড্রেসিং রুমে তার সহকর্মী ও দেশবাসীকে যোগ দিয়েছিলেন, কিন্তু দৃশ্যত মেসির সঙ্গে আবার বেশ কয়েক মিনিটের জন্য দেখা হয়েছিল।
সূত্রটি দাবি করেছে যে “এটি একটি নৈমিত্তিক বৈঠক নয়” এবং 27 বছর বয়সী নেইমারের এই সর্বশেষ পদক্ষেপটি তাৎক্ষণিক এবং যেহেতু তিনি ফরাসি রাজধানী থেকে কাতালুনিয়া যেতে চাচ্ছেন-এবং এটি একটি দৈব ঘটনা।

Leave a Reply

Your email address will not be published.