দানি আলভেসের চুক্তি বাড়াতে পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফিকে নেইমারের অনুরোধ

দানি আলভেসের চুক্তি বাড়াতে পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফিকে নেইমারের অনুরোধ

নেইমার ও পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে মনে করা হচ্ছে। তাছাড়াও নেইমারের সঙ্গে দানি আলভেসের দহরম-মহরম আজকের নয়, দুজনই ব্রাজিলের, সে কারণে জাতিগত একটা বন্ধন তো রয়েছেই । এ ছাড়াও কয়েক বছর বার্সেলোনায় একসঙ্গে খেলার কারণে দুজনের সম্পর্ক আরো মজবুত হয়েছে।
সেই আলভেসের বয়স এখন ৩৫। কিছুদিন পর ছত্রিশে পড়বেন। এ অবস্থায় ‘বুড়ো’ আলভেসকে ধরে রাখার ব্যাপারে কোনো আগ্রহ দেখাচ্ছে না নেইমার-আলভেসের বর্তমান ক্লাব পিএসজি। ৩৫ বছর বয়সী দানি আলভেসের বর্তমান চুক্তিটি জুনে শেষ হয়ে গেছে এবং পিএসজি তাকে এক বছরের চুক্তি
অফার দিয়েছে যেখানে তার বেতন অনুষ্ঠিত ম্যাচগুলির সংখ্যা নির্ভর করবে। কিন্তু দানি আলভেস এ চুক্তির অফারটি প্রত্যাখ্যান করেছে এবং এ মওসুম শেষে চলে যাবার হুমকি দিয়ে রেখেছে। কিন্তু পিএসজির যত আগ্রহ রয়েছে বেলজিয়ামের রাইটব্যাক টমাস মুনিয়েরকে নিয়ে।

বিষটা মেনে নিতে পারছেননা নেইমার। প্রিয় সহকর্মিকে ক্লাব অসম্মান করবে, এটা তিনি মেনে নেবেন কেন? নেইমার এ বিষয়ে হস্তক্ষেপ করার জন্য পিএসজির সভাপতি নাসের আল খেলাইফিকে অনুরোধ করেছেন। খেলাইফির সঙ্গে নেইমারের সম্পর্ক বেশ ভালো, খেলাইফিও নেইমারকে ক্লাবের সবচেয়ে বড় রত্ন মনে করেন। এখন দেখা যাক পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি নেইমারের অনুরোধ রাখেন কিরা । নেইমারও যে পিএসজিতে থাকবেন, তার নিশ্চয়তা কোথায়, যদি আলভেস না থাকে? বিশেষ করে নেইমারকে পাওয়ার জন্য যেখানে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের মতো ক্লাবগুলো হাঁ করে বসে আছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *