বিশ্বকাপে হাজার রানের মাইলফলক ছুলেন প্রথম বাংলাদেশী ক্রিকেটার সাকিব

Shakib Al Hasanক্রিকেট বিশ্বকাপে প্রথম বাংলাদেশী ক্রিকেট প্লেয়ার হিসেবে ১০০০ রানের মাইলফলক স্পর্শ করলেন সাকিব আল হাসান। অস্ট্রেলিয়ার বিপক্ষে গতকাল নিজের ইনিংস শুরু করার আগে ১০০০ রান থেকে মাত্র ৩৫ রান দূরে ছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সাথে ৪১ বলে ৪১ রান করে প্রথম বাংলাদেশি হিসেবে এই কির্তী গড়লেন বিশ্বের এক নম্বর অল রাউনডার সাকিব আল হাসান।
বিশ্বকাপে এখন পর্যন্ত ২৭ ম্যাচে ১০০৬ রান করেছেন সাকিব আল হাসান। হাকিয়েছেন ৭টি ফিফটি ও ২ টি সেঞ্চুরি। চলমান ২০১৯ সালের এই বিশ্বকাপেই টাইগারদের এখনো তিন ম্যাচ বাকি। এই তিন ম্যাচে দুর্দান্ত পারফর্মেন্স করে আরো এগিয়ে যাবেন সাকিব, যা টাইগার সমর্থকদের আশা ।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ম্যাচের ফলাফলঃ

অস্ট্রেলিয়া: ৫০ ওভারে ৩৮১/৫ (ফিঞ্চ ৫৩, ওয়ার্নার ১৬৬, খাওয়াজা ৮৯, ম্যাক্সওয়েল ৩২, স্টয়নিস ১৭*, স্মিথ ১, কেয়ারি ১১*; মাশরাফি ৮-০-৫৬-০, মুস্তাফিজ ৯-০-৬৯-১, সাকিব ৬-০-৫০-০, রুবেল ৯-০-৮৩-০, মিরাজ ১০-০-৫৯-০, সৌম্য ৮-০-৫৮-৩)।

বাংলাদেশ: ৫০ ওভারে ৩৩৩/৮ (তামিম ৬২, সৌম্য ১০, সাকিব ৪১, মুশফিক ১০২*, লিটন ২০, মাহমুদউল্লাহ ৬৯, সাব্বির ০, মিরাজ ৬, মাশরাফি ৬; স্টার্ক ১০-০-৫৫-২, কামিন্স ১০-০-৬৫-০, ম্যাক্সওয়েল ৩-০-২৫-০, কোল্টার-নাইল ১০-০-৫৮-২, স্টয়নিস ৮-০-৫৪-২, জ্যাম্পা ৯-০-৬৮-১)।

Leave a Reply

Your email address will not be published.