ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিপদে! আদালতে যেতেই হচ্ছে তাকে

ক্রিশ্চিয়ানো রোনালদো তার মাঠের অসাধারণ নৈপুণ্যের জন্য পরিচিত হতে পারে তবে তার অফ-ফিল্ডের জন্য তিনি তাকে বিপদে ফেলেছেন। পর্তুগিজ ফুটবলার স্পেনে তার অসদাচরণের জন্য ট্যাক্স জালিয়াতি মামলায় দোষী সাব্যস্ত হয়েছে এবং বিচারকের সামনে হাজির হওয়ার জন্য তাকে প্রস্তুত হতে হচ্ছে। জরিমানার পুরো অর্থ পরিশোধ করেও কর ফাঁকির মামলা থেকে মুক্তি মিলছে না পর্তুগিজ মহাতারকার।

স্পেনের ট্যাক্স জালিয়াতির অভিযোগে খেলোয়াড়দের জন্য এটি পুরোপুরি নতুন নয়। লিওনেল মেসি এবং নেইমারের মতো বেশ কয়েকজন তারকা অতীতের এই অপরাধের জন্যও দোষী সাব্যস্ত হয়েছেন। এবং বিচারপতির সামনে হাজির হওয়ার জন্য ক্রিশ্চিয়ানো রোনালদোর এই মুহূর্তে আর কোন বিকল্প নেই। আগামী ১৪ জানুয়ারির মধ্যে তাই রোনাল্ডোকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছেন আদালত। নয়তো আদালত অবমাননার মামলায় ফাঁসবেন পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার। রিয়াল মাদ্রিদে থাকতে কর ফাঁকির অপরাধে দুই বছর জেল হয় রোনাল্ডোর। জেল এড়াতে ১৪.৭ মিলিয়ন ইউরো জরিমানার পুরোটাই পরিশোধ করেন পর্তুগিজ অধিনায়ক।

বর্তমানে, আইনজীবী রোনালদোর জন্য একই চুক্তি পেতে চেষ্টা করছেন, যাতে তাকে ব্যক্তিগতভাবে আদালতে হাজির হতে হয় না। যাইহোক, ক্রিশ্চিয়ানো রোনালদো ইতিমধ্যেই ট্রেজারি থেকে জরিমানাটি পরিশোধ করেছেন তবে স্প্যানিশ আইন অনুসারে আদালতেও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.