কর্মচারীকে ধর্ষণের অভিযোগে ওষুধ কোম্পানির মালিক গ্রেপ্তার

কর্মচারীকে ধর্ষণের অভিযোগে গাজীপুরে অবস্থিত একটি ওষুধ তৈরির কারখানার এক মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. আওলাদ হোসেন (৪৫)। তিনি আরগান ফার্মাসিউটিক্যালস কারখানার মালিক ও কোনাবাড়ী এলাকার আমবাগ সড়ক মোড় এলাকার বাসিন্দা। তিনি কোনাবাড়ী বাজার এলাকায় রনু সুপার মার্কেটেরও মালিক। গত শনিবার কোনাবাড়ী থানার আমবাগ সড়ক মোড় এলাকার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

থানায় দেওয়া অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, ওই নারী কর্মচারীকে ২০১০ সালে অফিস সহকারী হিসেবে নিয়োগ দেন আওলাদ হোসেন। পরে তিনি ওই নারীকে প্রেমের প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন আওলাদ। পরে কয়েক বছর ধরে একাধিক স্থানে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন তিনি।

সর্বশেষ গত শুক্রবার রনু মার্কেটের কার্যালয়ে ওই নারীকে ধর্ষণ করেন তিনি। বিয়ের জন্য চাপ দিলে ওই নারীকে প্রাণনাশের হুমকি দেন আওলাদ। বিষয়টি অফিসের অন্যদের জানানো হলেও কোনো সুরাহা হয়নি। পরে এ ঘটনায় শনিবার থানায় মামলা করেন ওই নারী।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, পুলিশ শনিবার সকালে আওলাদ হোসেনকে গ্রেপ্তার করেছে। আজ তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।