অনলাইনে দেখুন আর্জেন্টিনা-ব্রাজিলের লড়াই! কয়েকটি লিংক দেয়া হলো

বুধবার বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে বেলো হরিজন্তেতে ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের সেই ম্যাচের অপেক্ষায় ঘড়ির কাঁটা গুনছেন সারা বিশ্বের কোটি ফুটবলপ্রেমী। ২০০৭ সালের পর আজ প্রথম কোপা আমেরিকায় মুখোমুখি হচ্ছে দুই ফুটবল পরাশক্তি। সেবার ৩-০ গোলে জিতেছিল ব্রাজিল। বাংলাদেশে প্রচারিত খেলার চ্যানেলগুলোর কোনোটিতেই দেখা যাচ্ছে না এবারের কোপা আমেরিকার খেলা। খেলাগুলো দেখানো হচ্ছে মধ্যপ্রাচ্যভিত্তিক স্পোর্টস চ্যানেল বেইন স্পোর্টসে। এছাড়া পিপিটিভি নামক একটি চ্যানেলেও সরাসরি সম্প্রচার করা হচ্ছে লাতিন আমেরিকার জমজমাট এই লড়াই।

অনলাইন লাইভ স্ট্রিমিংয়েরও সুযোগ রয়েছে।
যেভাবে দেখা যাবে আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা: প্রথমে প্রবেশ করতে হবে tv.bdixsports.com এই লিংকে। সেখানে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা। ওই তালিকায় তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই রয়েছে বেইন স্পোর্টস।
এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ। চ্যানেলটি ইংলিশ, স্প্যানিশ, পর্তুগিজ এবং আরবিতে মোট চারটি ভাষায় ম্যাচটি সম্প্রচার করবে। সার্ভার থেকেই অনলাইনে সরাসরি ম্যাচ সম্প্রচার করবে টিভি চ্যানেলটি।

মোবাইল ব্যবহারকারীদের জন্য
আর্জেন্টিনা-ব্রাজিলের খেলাটি দেখতে navixsport.en.softonic.com এই লিংকটিতে পাওয়া যাবে মোবাইল অ্যাপসটি। অ্যাপসটি ডাউনলোড করে ম্যাচটি দেখতে পারবেন মোবাইল ব্যবহারকারীরা।

অনলাইনে
অনলাইনে সরাসরি কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিল আর আর্জেন্টিনার ম্যাচটি সরাসরি দেখতে হলে bdtv.live এই লিংকে প্রবেশ করতে হবে। এছাড়া totalsportek.com এই লিংকেও লাইভ স্ট্রিমিং দেখা যাবে কোপা আমেরিকা সেমিফাইনালটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *