করোনাকে বুড়ো আঙুল! পাঁচ শতাধিক অতিথি নিয়ে নেইমারের পার্টি

বন্ধু-বান্ধুব, হৈ হুল্লোড়। সবই যেন নেইমারের সমার্থক। একটু ফুরসত পেলেই ডিসকো, পার্টিতে ডুবে যান ব্রাজিলিয়ান এই সুপারস্টার ফুটবলার। তাই বলে করোনার মধ্যেও ব্যাপক জনসমাগমে হবে পার্টি? ভাবতেই পারছেন না অনেকে।
করোনা ভাইরাসের কবলে যে দেশগুলি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের মধ্যে অন্যতম ব্রাজিল। দক্ষিণ আমেরিকার সবচেয়ে বড় দেশ ব্রাজিলে ভাইরাসের কারণে প্রায় দু লাখ মানুষের মৃত্যু হয়েছে। এখনও পরিস্থিতি নিয়ন্ত্রণে নেই। এর মধ্যে এমন একটি কান্ড ঘটালেন নেইমার, যাতে তাঁর নামে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে। রিওর বিখ্যাত গ্রিন কোস্ট এলাকার একটি রিসর্টে ৫০০ বন্ধু, বান্ধবীকে নিয়ে পার্টি করলেন তিনি। বন্ধুবান্ধব আর সুন্দরী মডেলদের নিয়ে পার্টি করতে ওস্তাদ ব্রাজিল সুপারস্টার। এর জন্য কোনও উপলক্ষ প্রয়োজন হয় না। মন যখন চায়, তখনই পার্টি দিয়ে বসেন আমোদপ্রিয় এই ফুটবলার।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা দিয়েছিল অবাক করা এক খবর, মার্কা জানিয়েছিল, ৫০০ জনকে নিয়ে বড়দিনের পার্টি করেছেন নেইমার। গোপনীয় এই পার্টিতে নেইমার আধুনিক প্রযুক্তি ব্যবহার করেছিলেন, যাতে ডিসকোর শব্দ বাইরে থেকে কেউ না শুনতে পায়। মার্কা ও ব্রাজিলের কিছু সংবাদমাধ্যম জানিয়েছিল, যেহেতু ভেতরে মোবাইল নিয়ে ঢোকা যায়নি, সেহেতু পার্টির অনেক তথ্যই এখনো অজানা। আর সেটাও এমনভাবে করেছেন, যাতে বাইরের কেউ না বুঝতে পারেন। যদিও সে পার্টি সম্পর্কে এর চেয়ে বেশি কিছুই জানা যায়নি।