নতুন ফটোশুটে সুহানা খান, দেখে মুগ্ধ শাহরুখ!

লকডাউনের জন্য সবাই গৃহবন্দি। এই অবস্থায় সেলেবিট্রিরা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তারা তাদের বিশেষ কিছু সৃষ্টিশীলতা সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ারের মাধ্যমে অনুরাগীদের কাছে পৌঁছে দিচ্ছেন। এবার বলিউডের তারকা শাহরুখ খানের মেয়ে সুহানার সাম্প্রতিক লুক সোশ্যাল মিডিয়ায় ‌দ্রুত ছড়িয়ে পড়েছে। এর আগেও সোশ্যাল মিডিয়ায় সুহানার গ্লামারাস ছবি সামনে এসেছে। আর তা দেখে সুহানার বলিউডে অভিষেক ঘিরেও জল্পনা ছড়িয়েছিল।
শাহরুখ জানিয়েছেন, আগে সুহানা পড়াশোনা সম্পূর্ণ করুক। তারপর নিজের পছন্দ অনুযায়ী ক্যারিয়ার তৈরি করবে।

বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড় পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হয়েছে, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় অনুগামীরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় সুহানা খান। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্র ভাইরাল হয় অন্তর্জালে। ইনস্টাগ্রামে সুহানার ফলোয়ার ১৯ লাখ।

এবার অবশ্য শুধু নেটিজেনরাই নন, সুহানার ফটোশুটে মুগ্ধ তাঁর মা-বাবাও। সুহানার ছবি সামাজিক পাতায় শেয়ার করেছেন প্রযোজক ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। গতকাল মেয়ের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি।

হিন্দুস্তান টাইমসের খবর, সুহানার ছবিগুলো গৌরীর তোলা। পুলের সামনে বসে পোজ দিয়েছেন এ স্টার কিড। সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে ডেনিম ব্লু হট প্যান্টে দেখা যায় তাঁকে। ছবি শেয়ার করে ক্যাপশনে গৌরী লিখেছেন, ‘হ্যাঁ! নীল আমার প্রিয় রং।’

সুহানার অনুরাগীরা তাঁকে প্রশংসায় ভাসিয়েছেন। প্রশংসা করেছেন বাবা শাহরুখ খানও। সুহানার মন্তব্য-ঘরে লিখেছেন, ‘আমি কি ভাবতে পারি এটা তুমিই আর কোলাটা ঘটনাবহুল… এবং এখনও ছবিটা প্রশংসা করার মতো।’

অন্যদিকে, গৌরীর পোস্টে শাহরুখ খান লিখেছেন, ‘তুমি যে রঙেরই ছবি নাও এবং তাতে সুহানা থাকুক, সেটাই আমাদের প্রিয় রং।’