শাহরুখ-দীপিকা ও জন আব্রাহাম আবুধাবিতে ভয়ংকর পারপিটে অংশ নিচ্ছেন!

srk vs jhon abraham

‘পাঠান’ সিনেমার শুটিংয়ের জন্য একটি টিম আবুধাবি পাড়ি দিচ্ছে কিছুদিনের মধ্যেই। সামনের বছরের জানুয়ারিতে সেখানে শুটিং হবে। বেশ কিছু মারপিটের দৃশ্য সেখানে চিত্রায়িত হবে। এরপর ‘পাঠান’ টিম মে অথবা জুনে সিনেমার বাকি কাজ সারতে যাবে যুক্তরাজ্যে।

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমায় শাহরুখ-দীপিকা ও জনের সঙ্গে একটি অতিথি চরিত্রে দেখা যাবে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সালমান খানকে। তবে ‘পাঠান’ টিমের সঙ্গে সালমান খান কবে যোগদান করবেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

পাঠান সিনেমার মাধ্যমে প্রায় দুই বছর পর আবারও শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন তিনি। দিন কয়েক আগেই নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মুম্বাই স্টুডিওতে শুরু হয়েছে এ ছবির শুটিং।

সেখানে যোগ দিয়েছেন শাহরুখ। এবারের গুঞ্জন, সিনেমাটির শুটিং হবে আবুধাবিতেও। শাহরুখসহ এ ছবির অন্য দুই তারকা শিল্পী দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম শিগগিরই আরব আমিরাতের রাজধানীর উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন। পাঠান সিনেমায় ভয়ংকর পারপিট করতে দেখা যাবে বলিউড বাদশাহ ও জন আব্রাহামকে, এবার দেখা যাক মারপিটের ফলাফল কি দাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *