আঁতকে উঠলেন নেইমার, লকার খুলেই দেখলেন সাপ!

অবশ্য সাপটি সত্যিকারের ছিল না। মূলত নেইমারকে ভয় দেখাতেই সেই লকারে খেলনা সাপ রেখে দেন ক্লাব সতীর্থরা। শুরুতে সমস্যা হলেও এখন তাদের সঙ্গে ব্রাজিলিয়ান সুপারস্টারের বোঝাপড়া চমৎকার। তাই তারাও তাকে নিয়ে মজা করতে ছাড়েন না।

গেল কয়েক বছর ধরে পিএসজির হয়ে খেলছেন নেইমার। স্বভাবতই ক্লাবটির ড্রেসিংরুমে তার জন্য একটি লকার বরাদ্দ রয়েছে। সেটি খুলতে গিয়েই ভয়ে আঁতকে উঠলেন তিনি। কারণ, সেখানে দেখতে পান সাপ। সাপ দিয়ে নেইমারকে এমন ভয় দেখানোর কারণ তার সর্পভীতি। ফুটবল মাঠে প্রতিনিয়ত সাপের মতো আঁকাবাঁকা দৌড়ে প্রতিপক্ষের রক্ষণভেদ করেন তিনি। অথচ নিজেই ভীষণ ভয় পান সাপকে। সেই সুযোগটাই কাজে লাগিয়েছেন সতীর্থরা।

সবাই মিলেই মজা করতে নেইমারের লকারে একটি সাপের রেপ্লিকা রেখে দেন ডি মারিয়া-কাভানিরা। তাকে কেউই কিছু জানাননি। অন্যান্য দিনের মতো এদিনও লকার খোলেন তিনি। এতে ভয় পেয়ে তৎক্ষণাৎ পিছু হটেন সেলেকাও তারকা। ভীত হয়ে নেইমার কেমন প্রতিক্রিয়া দেখান তা ধারণ করতে আগে থেকেই প্রস্তুত ছিলেন সতীর্থরা। পরে এ ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন পিএসজিতে তার আর্জেন্টাইন সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস। প্রথমে ভয় পেলেও সতীর্থদের মুখে অট্টহাসি দেখে নেইমার বুঝতে পারেন সব সাজানো নাটক। তাই দুই-এক সেকেন্ড পর সবার সঙ্গে হেসে ওঠেন তিনিও। কিছুক্ষণ পরই স্বাভাবিক হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published.