ভিসি ও ডিনস সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ৩৬০ মেধাবী শিক্ষার্থী

 

গ্রিন ইউনিভার্সিটির ৩৬০ শিক্ষার্থীকে গত বুধবার (২৮ অক্টোবর) অনলাইন প্ল্যাটফর্ম জুমে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ফল-২০১৯ সেমিস্টারের পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জরনের ভিসি ও ডিনস সার্টিফিকেট প্রদান করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফায়জুর রহমান, গ্রিন বিজনেস স্কুলের ডিন প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী ও অধ্যাপক এসএমকে নাজমুল হক।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকির বলেন, শিক্ষার্থীরা হলো বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি বা দূত। তাদের ওপর বিশ্ববিদ্যালয়ের সুনাম নির্ভর করছে। তিনি শিক্ষার্থীদের প্রত্যেক সেমিস্টারে নতুন কিছু জানার পরামর্শ দেওয়ার পাশাপাশি সব অর্জনের আনন্দ বাবা-মায়ের সঙ্গে ভাগাভাগি করার আহ্বান জানান।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, একুশ শতাব্দীর সঙ্গে খাপ খাইয়ে নিতে একাডেমিক ডিগ্রির পাশাপাশি শিক্ষার্থীদের সব ধরনের কার্যক্রমে পারদর্শী হতে হবে। এ সময় তিনি প্রযুক্তির শিক্ষার ওপর গুরুত্বারোপ করেন।

সার্টিফিকেট বিতরণ শেষে অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, যেকোনো অর্জনই শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার প্রেরণা। সেখানে ভিসি-ডিনস সার্টিফিকেটের মতো বিষয় নিঃসন্দেহে বড় ব্যাপার। উল্লেখ্য ৩৬০ শিক্ষার্থীর মধ্যে ১৭৫ ছাত্র-ছাত্রী ভিসি এবং ১৮৫ জন ডিন সার্টিফিকেটধারী।

Leave a Reply

Your email address will not be published.