ফুটবলের রাজপুত্র নেইমার আসছেন কোপা আমেরিকায়

লিগ ওয়ানে চলতি মৌসুমে ১৪ ম্যাচে ১৩টি গোল করার পাশাপাশি সতীর্থদের ৬টি গোলে অবদান রেখেছেন নেইমার। ১৪ জুন শুরু হবে কোপা আমেরিকার এবারের আসর। গত রোববার কিলিয়ান এমবাপের হ্যাটট্রিকে ম্যাচটিতে ৩-১ গোলে জয় পায় ফরাসি চ্যাম্পিয়নরা এবং নেইমার রোববারের লিগ ওয়ানের ম্যাচটিতে মোনাকোর বিপক্ষে ৪৫ মিনিট খেলেন। এবছরের জানুয়ারিতে পায়ের চোটে মাঠের বাইরে ছিটকে যাওয়ার পর এটাই ছিল নেইমারের প্রথম ম্যাচ।
ব্রাজিলের কোচ তিতে বলেছেন, চোট কাটিয়ে মাঠে ফেরা নেইমার ঘরের মাঠে কোপা আমেরিকায় ভালো ছন্দে থাকবেন বলে আশা করেছেন সাংবাদিকদের তিতে বলেন, “এরই মধ্যে সে মাঠে ফিরেছে এবং আমরা দ্রুতই তার ছন্দে ফেরার আশা করব। স্বাভাবিক অগ্রগতির একটি প্রক্রিয়া এটা।” গত বছর রাশিয়া বিশ্বকাপের দুই সপ্তাহ আগে ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে একই ধরনের পায়ের চোট কাটিয়ে মাঠে ফিরেছিলেন নেইমার। তবে সেই পরিস্থিতির সঙ্গে এবারের অবস্থাকে এক করে দেখতে রাজি নন তিতে।

“এখন বড় একটা পার্থক্য আছে। কোপা আমেরিকা শুরু হওয়ার আগে আরো সময় আছে। সুতরাং কৌশলগত দিক থেকে আরও উন্নত অবস্থায় পৌঁছানোর পাশাপাশি আরও ভালোভাবে ফিরে আসার সুযোগ আছে।” “বিশ্বকাপে সে যে অবস্থায় ছিল, কোপা আমেরিকায় তার চেয়ে ভালো অবস্থায় থাকতে পারে।”

Leave a Reply

Your email address will not be published.