বাংলাদেশের সঙ্গে ম্যাচের আগে হোটেলে উঠেই মাশরাফির সঙ্গে সাক্ষাৎ করলেন ধোনি!

বৃহস্পতিবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফের্ডে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ম্যাচের পর শুক্রবার দুপুরে হায়াত রিজেন্সিতে এসে পৌঁছান বিরাট কোহলিরা। তাই বিভিন্ন সময় হোটেলের লবিতে, লিফটে, রেস্টুরেন্ট, সুইমিংপুলে ভারতীয় একাদশের খেলোয়াড়দের সঙ্গে দেখা হয়ে যাচ্ছে মাশরাফি, মুশফিক ও রিয়াদদের। গতকাল স্থানীয় সময় দুপুরে একই হোটেলে অবস্থানের কারণেই দেখা হয়ে যায় দুই দেশের সেরা অধিনায়কের।
দুজনের মধ্যে রয়েছে যেমন সখ্যতা তেমন মিলও। বাংলাদেশ অধিনায়ক মাশরাফির মতো ভারতের এই সাবেক অধিনায়ক শেষ বিশ্বকাপ খেলছেন।এ ম্যাচকে ঘিরে যখন এমন সব আলোচনা চলছে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমসহ ভাইরাল হলো একটি ছবি। যেখানে দেখা গেছে, ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা একে অপরের সঙ্গে করমর্দন করছেন।
জানা গেছে, ২ জুলাইয়ের ম্যাচকে উপলক্ষ্য করে বার্মিংহামে পাঁচ তারকা হায়াত রিজেন্সি হোটেলে অবস্থান করছে বাংলাদেশ দল। আর একই হোটেলে উঠেছে ভারতীয় দল। ক্রীড়া সংবাদিকরা জানিয়েছেন, মাশরাফি ও ধোনির মধ্যে সম্পর্কও অনেক দিনের। ২০০৪ সালের ২৩ মার্চ চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে এই বাংলাদেশের বিপক্ষে অভিষেক ঘটেছিল ধোনির। ওয়ানডে ক্যারিয়ারের অভিষেকের সেই ম্যাচে এক বল খেলে শূন্য রানে রানআউট হয়ে গিয়েছিলেন তিনি। 
তার দুই দিন পর ২৬ মার্চ ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১১ বলে ১২ রান করা ধোনি আউট হন নড়াইল এক্সপ্রেস মাশরাফির বলে। সেই থেকেই দুজনার মধ্যে বন্ধুত্বের শুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *