Entertainment

সব পুরুষ এক নয়, সবাই কাঁদায় না, কেউ কেউ রানি করে রাখে :শ্রাবন্তী

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে চর্চার শেষ নেই। নেট দুনিয়া থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে চর্চা হয় তাকে নিয়ে। তার ইনস্টাগ্রামে নজর থাকে হাজারো মানুষের। অভিনেত্রী কিছু পোস্ট করতেই হইচই শুর হয়ে যায় নেট দুনিয়ায়।

শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা গেছে একটি ছেলে তার প্রেমিকাকে জুতো পরতে সাহায্য করছে। ছবির ক্যাপশনে লেখা, ‘সব পুরুষ একরকম নয়। কেউ কেউ এমনও রয়েছে যারা আপনাকে রানী বানিয়ে রাখবে!’ শ্রাবন্তীর এরকম স্টোরি দেখে টলিপাড়ায় নতুন গুঞ্জন। আবার কার রানী হতে চাইছেন শ্রাবন্তী?

তিনবার বিয়ের পিঁড়িতে বসেও দাম্পত্য জীবন বেশি দিন টেকেনি অভিনেত্রীর। তৃতীয় স্বামী রোশনের সাথেও হয়ে গিয়েছে ছাড়াছাড়ি। মাঝে অভিনেত্রীর নতুন প্রেমের গুঞ্জন শোনা গেলেও তা একেবারে অস্বীকার করে অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন তিনি শুদ্ধ সিঙ্গেল। তাই এই মুহূর্তে শ্রাবন্তীর রিলেশনশিপ স্ট্যাটাস কি তা জানার জন্য উৎসুক হয়ে রয়েছে তার অনুরাগীরা। যদিও নায়িকা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে স্পিকটি নট।

২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাঁদের। ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তারা। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। ২০১৬ সালে বিয়েও করেন এই জুটি। পরের বছরই বিচ্ছেদ হয়।