বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কি বিয়ে?

সালমান খানের ব্যক্তিগত ফ্যাশন স্টাইলিস্ট অ্যাশলে রেবেলো, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাটরিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন । ছবিতে ক্যাটরিনাকে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে। ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন ক্যাটরিনা। আশা করছি এই ছবি খুব শিগগির সত্যিতে পরিণত হবে।’

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার খুবই ভালো সম্পর্ক। নেটিজেনদের ধারণা, সালমানের ঘনিষ্ঠজন হওয়ায় অ্যাশলে রেবেলো হয়তো বিয়ের বিষয়টি জানতে পেরেছেন। এজন্যই ছবিতে বিয়ের ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন।

চুল পেকে যাচ্ছে? পাকা চুল কালো করার কয়েকটি ঘরোয়া টিপস!

যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। এমনকি ক্যাটরিনা এই গুঞ্জন নিয়েও কোনো প্রতিক্রিয়া জানাননি।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তার ৩৮তম জন্মদিন পালন করেছেন। কিন্তু ব্যক্তিগত জীবনে এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনা করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখবে যে খাবার, ডায়াবেটিস রোগীদের জন্য নির্দিষ্ট ডায়েট চার্ট!

বর্তমানে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ক্যাটরিনার বাড়িতে নিয়মিত যাতায়াত করেন ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাখ্যাত এই অভিনেতা। তাদের বিয়ে নিয়েও নানা উড়ো কথা শোনা যায়। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট এই অভিনেত্রীর বিয়ের গুঞ্জন উসকে দিয়েছে।

অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন ক্যাটরিনা। মুক্তির অপেক্ষায় তার ‘সূর্যবংশী’। এই সিনেমা ছাড়াও ‘ফোন ভূত’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমায় দেখা যাবে তাকে।