নেইমারকে বার্সিলোনায় পূণরায় নেয়া উচিত হবে না-লুইস ভ্যান গাল

নেইমার – বিশ্বের ভবিষ্যৎ নাট্যকারের ছবি বিশ্বের নাটকীয় আধুনিক ফুটবলের নায়কের নাম ব্রাজিলের কোটি কোটি মানুষ নয়, বরং এই নামেও। যখন ফুটবলের সবচেয়ে বড় সেচিলিয়া, কোটি কোটি ফুটবল প্রেমীদের স্বপ্ন ভাঙ্গবে – এটি স্বাভাবিক। এর উপর ব্যাপক প্রচার চলছে যে, নেইমার ক্লাব পরিবর্তন করবেন। প্রাক্তন এফসি বার্সেলোনা ম্যানেজার ব্যাখ্যা করেছেন কেন কাতালান জায়ান্টরা ব্রাজিলের সুপারস্টার নেইমারকে পুনরায় সাইন-ইন করতে চান

ব্যাপক পরিমাণে রিপোর্ট হয়েছে € 200 মিলিয়ন ডলারের একটি চুক্তিতে নেইমার ক্লাব পরিবর্তন করতে পারেন।  যাইহোক, কাতালান জায়ান্টরা ইতিমধ্যেই নেইমারের বিষয়টি বিবেচনা করছেন। যিনি পিএসজি’র 47 টি ম্যাচে 42 টি গোল এবং ২3 টি সহায়তা নিবন্ধন করেছেন।

সাবেক বারসা বস লুই ভ্যান গাল দাবি করেন নেইমার নিজের জন্য খেলেন, দলের নয়। “আমি মনে করি এটি বার্সেলোনার জন্য ভাল নয়, তবে এটা আমার মতামত” ডাচ ব্যক্তি লা পোর্টারিয়া ডে বেটিভকে বলেন, এএস। “নেইমার এখনো তরুণ খেলোয়াড় যিনি ক্রমবর্ধমান ভাল করতে চান। “নেইমার খুবই স্বতন্ত্রবাদী, তাই আমি মনে করি বার্সেলোনা তাকে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকতে হবে।”

Leave a Reply

Your email address will not be published.