বলিউড অভিনেত্রী সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার মামলা

বলিউড অভিনেত্রী সানি লিওনি। বেশিরভাগ সময় লাইমলাইন থাকেন তিনি। এবার তার বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। শুধু অভিযোগ না, ২৯ লাখ রুপি নিয়েও দু’টি অনুষ্ঠানে অংশ না নেওয়ায় তার বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন ভারতের কেরালার বাসিন্দা আর শিয়াস। কানাডায় জন্মগ্রহণকারী ইন্ডিয়ান-আমেরিকান এ অভিনেত্রীর বিরুদ্ধে শনিবার ওই মামলা করা হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

শনিবার (৬ ফেব্রুয়ারি) মামলাটি তদন্তের অংশ হিসেবে পুলিশ সানি লিওনির বয়ান রেকর্ড করেছে। তবে সানি এ ব্যাপারে কি বলেছেন, তা জানায়নি কোচি পুলিশ। সানি লিওনের বিরুদ্ধে অভিযোগ, তিনি ২৯ লাখ রুপি নিয়েও দুটি অনুষ্ঠানে অংশ নেননি।

পুলিশের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানান, তিরুবনন্তপুরমে ‘স্প্লিটসভিলা’ রিয়্যালিটি শোয়ের শুটিং করছেন সানি। সেখানে তার সঙ্গে দেখা করে বক্তব্য রেকর্ড করেছে পুলিশের একটি টিম। তবে সানি এ ব্যাপারে কী বলেছেন তা জানায়নি পুলিশ।

শিয়াস নামের এক অভিযোগকারী রাজ্য পুলিশের সাধারণ শাখায় অভিযোগ দায়ের করেন। তারপর সেটা পাঠিয়ে দেওয়া হয় অপরাধ দমন শাখার কাছে। তার অভিযোগপত্রে উল্লেখ করা হয়, সানি লিওনি ২৯ লাখ রুপি নিয়ে ফেরত দেননি। এবং যে দু’টি অনুষ্ঠানে যাওয়ার কথা হয়েছিল, তাতে উপস্থিতও হননি তিনি। তাই বাধ্য হয়েই শিয়াস প্রতারণার মামলা করেছেন।

এর আগে মুম্বাইয়ের হাইকোর্টে ১০০ কোটি রুপির মানহানির মামলা করেছিলেন মডেল পূজা মিশ্র। এছাড়া দিল্লির যুবক পুনীত আগারওয়ালও সানির বিরুদ্ধে মামলা করেছিলেন। বর্তমানে ভারতের কেরালায় ‘স্প্লিটসভিলা’ রিয়েলিটি শোয়ের পরবর্তী সিজনের শুটিং করছেন সানি লিওনি।