Site icon ঢাকা বুলেটিন

বার্সেলোনায় যেতে না পারার হতাশা থাকলেও ব্রাজিল ক্যাম্পে ‘সুখী’ নেইমার

নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন শোনা গিয়েছে অনেকদিন ধরে। সদ্য শেষ হওয়া দলবদলে কাতালান ক্লাবটি প্যারিস সেন্ত জার্মেই থেকে ব্রাজিলিয়ান তারকাকে ফেরাতে আপ্রাণ চেষ্টা করলেও পারেনি। দুই পক্ষ সমঝোতায় পৌঁছাতে না পারায় নেইমার নিজেই প্যারিসে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

দলবদলের জানালা বন্ধ হতেই শুরু হয়েছে আন্তর্জাতিক ফুটবল বিরতি। তবে সেখানেও আলোচনায় নেইমারের দলবদল। গ্রীষ্মের ট্রান্সফার মৌসুমে বার্সেলোনায় যেতে না পারার হতাশা নিয়ে এই ফরোয়ার্ড যোগ দিয়েছেন ব্রাজিলের ক্যাম্পে। তবে সেখানে ‘সুখী’ নেইমারকেই খুঁজে পেয়েছেন ব্রাজিল গোলরক্ষক এদেরসন।
বার্সেলোনায় ফিরতে না পেরে নেইমারের অবস্থা এখন কী, তা জানতে মুখিয়ে ফুটবলপ্রেমীরা। যদিও তার দলবদলের আলোচনা শেষ হওয়ার পরপরই ব্রাজিলের ক্যাম্পে যোগ দিতে হয়েছে। মিয়ামিতে এখন জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর প্রস্তুতিতে নেমেছেন নেইমার। সেখানে হাসিখুশি নেইমারকেই দেখা গেছে। তাছাড়া তার সতীর্থ এদেরসনও জানিয়েছেন, ভালো আছেন সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। অনুশীলনের এক ফাঁকে নেইমার ইস্যু নিয়ে এদেরসন বলেছেন, ‘আমি তো তাকে হাসিখুশিই দেখছি। ব্রাজিল জাতীয় দলের জার্সি গায়ে জড়ানো যে কোনও খেলোয়াড়ের জন্য আনন্দের ব্যাপার।’

Exit mobile version