Site icon ঢাকা বুলেটিন

মেসির বার্সেলোনাকে হারাল চেলসি! ট্যামি আব্রাহাম ও রস বার্কলির জোড়া গোল

স্প্যানিশ লা লিগায় চ্যাম্পিয়ন হলেও প্রাক মৌসুম প্রস্তুতিতে চেলসির সঙ্গে দেখায় হারের স্বাদ পেয়েছে বার্সেলোনা। তাতে হার দিয়ে বার্সায় অভিষেক হলো আলোচিত তারকা ফুটবলার আঁতোয়ান গ্রিজমানের। দলের সেরা তারকা লিওনেল মেসিকে ছাড়াই চেলসির বিপক্ষে খেলতে নামে বার্সেলোনা। প্রীতি ম্যাচ টুর্নামেন্ট রাকুটেন কাপে অংশ নিতে জাপান সফরে গেছে বার্সেলোনা-চেলসি। আজ সাইতামা স্টেডিয়ামে মুখোমুখি হয় ইউরোপের এ দুই জায়ান্ট। সূর্যোদয়ে দেশে অনুষ্ঠিত এ ম্যাচে কাতালান ক্লাবটিকে ২-১ ব্যবধানে হারিয়েছে ব্লুজরা।
এ ম্যাচ দিয়েই লা লিগা চ্যাম্পিয়নদের হয়ে অভিষেক হয় কদিন আগে আতলেতিকো মাদ্রিদ থেকে আসা ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানের। কিন্তু বিশ্বকাপ জয়ী এই ফরোয়ার্ড চেলসির গোলমুখে ভীতি ছড়াতে পারেননি তেমন একটা। জাপানের সাইতামায় মঙ্গলবার ২-১ গোলে জিতেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।
৩৪তম মিনিটে গোলরক্ষককে কাটিয়ে গোল করে চেলসিকে এগিয়ে নেন আব্রাহাম। ৮১তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন বার্কলি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জোরালো শটে ব্যবধান কমান ক্রোয়েশিয়ার মিডফিল্ডার ইভান রাকিতিচ। আগামী শনিবার সাবেক বার্সা কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তার বর্তমান ক্লাব ভিসেল কোবের মুখোমুখি হবে কাতালান জায়ান্টরা।

Exit mobile version